শিল্পী ঋতুরাজের বিরুদ্ধে মাদকের মামলায় অভিযোগপত্র

কণ্ঠশিল্পী ঋতুরাজ বৈদ্যের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় আদালতে অভিযোগপত্র দেওয়া হয়েছে। গত ১৭ এপ্রিল গুলশান-২ এর রূপায়ন টাওয়ারের সামনে থেকে মদ্যপ অবস্থায় তাকে গ্রেফতার করে পুলিশ।

সোমবার অভিযোগপত্র দেওয়ার বিষয়টি জানা গেছে। যদিও মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার এসআই মো. এছকান্দার আলী সরদার গত ১২ জুন ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে অভিযোগপত্র জমা দেন।

অভিযোগপত্র জমা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট আদালত পুলিশের কর্মকর্তা এসআই জালাল উদ্দিন।

অভিযোগপত্রে বলা হয়, ওই দিন রাত ১০টার দিকে গুলশান-২ নাম্বারের রূপায়ন টাওয়ারের সামনে অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মাহমুদুর রহমানের সরকারি গাড়ি ভাঙচুর করেন ঋতুরাজ। এ সময় গাড়িতে ছিলেন চালক অতুলচন্দ্র মণ্ডল।

এতে আরও বলা হয়, ঋতুরাজ মদ্যপ অবস্থায় হেঁটে গাড়ির সামনে গিয়ে ফ্ল্যাগ স্ট্যান্ড, বাম পাশের লুকিং গ্লাস ও হেডলাইট ভেঙে ফেলেন। তখন তাকে জিজ্ঞাসাবাদ করলে দেখা যায়, তিনি সম্পূর্ণ মদ্যপ অবস্থায় আছেন।

পরে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরি বিভাগে ভর্তি করলে চিকিৎসক প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে ওয়াশ করেন।
ওই ঘটনায় গুলশান থানার এসআই হোসনে মোবারক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

১৮ এপ্রিল ঋতুরাজকে আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা এছকান্দার আলী সরদার। পরে ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।