শাকিবের ‘প্রিয়তমা’ কে এই ইথিকা?

ঢালিউড সুপারস্টার শাকিব খানের বহুল আলোচিত সিনেমা ‘প্রিয়তমা’। সিনেমাটির ঘোষণা এসেছিল কিছু দিন আগে। এর পর থেকেই চর্চায় ছিল কে হচ্ছেন এই ছবিতে শাকিবের প্রিয়তমা। অবশেষে জানা গেল কলকাতার অভিনেত্রী ইথিকা পাল হচ্ছেন এ ছবির নায়িকা। শুক্রবার এ ছবির পরিচালক হিমেল আশরাফ নিজেই এ তথ্য জানিয়েছেন।

এদিকে শুটিংয়ে অংশ নিতে ৯ মে ঢাকায় আসবেন ইথিকা। শাকিব খানের বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ইথিকা। ‘প্রিয়তমা’ ছবিটি ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। পরিচালক জানালেন, অন্য অভিনয়শিল্পীদের নিয়ে ছবির শুটিং করলেও শাকিব খান অংশ নেবেন ১১ মে।

প্রথম দিনের শুটিংয়ে শাকিবের সঙ্গে থাকবেন ইধিকাও।
টানা এক মাস ছবিটির শুটিং করবেন শাকিব খান। ঢাকার বাইরে সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবান মিলিয়ে হবে ‘প্রিয়তমা’র শুটিং।

কলকাতা থেকে ইধিকা জানিয়েছেন, ‘ভীষণ ভালো লাগছে, বাংলাদেশের সুপারস্টারের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে। বাংলাদেশের প্রথম ছবিতে এমন একজন সহশিল্পী পাওয়াটা নিঃসন্দেহে আনন্দের। এরই মধ্যে ফেসবুক ও ইনস্টাগ্রামে শাকিব খানের বিপরীতে অভিনয়ের ব্যাপারটি নিয়ে খুব চর্চা হচ্ছে। আমিও পুরো ব্যাপারটা বেশ উপভোগ করছি।

পরিচালক হিমেল আশরাফ দীর্ঘদিন ধরে নাটক নির্মাণের সঙ্গে জড়িত ছিলেন। প্রথম চলচ্চিত্র নির্মাণ করেন ২০১৭ সালে। ছয় বছর পর তার দ্বিতীয় চলচ্চিত্র হতে যাচ্ছে ‘প্রিয়তমা’।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।