রেসিং ড্রাইভারের প্রেমে মজেছেন শাকিরা?

নতুন সম্পর্কে জড়িয়েছেন শাকিরা, এমন গুঞ্জনই রটেছে। ব্রিটিশ রেসিং ড্রাইভার লুইস হ্যামিলটনের সঙ্গে বেশ কয়েকবার দেখা গেছে এই সংগীত তারকাকে। রবিবার স্পেনে শাকিরা ও হ্যামিলটনকে ডিনার ডেটে দেখা গেছে। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন আরও জোরদার হয়েছে।

এফ ওয়ান স্প্যানিশ গ্র্যান্ড প্রিক্সের সাফল্য উদযাপন করতে রবিবার বেশ কয়েকজন কাছের বন্ধুদের নিয়ে ডিনারে গিয়েছিলেন হ্যামিলটন। সেখানেই শাকিরাকে জড়িয়ে ধরে রাখতে দেখা গেছে হ্যামলটনকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে রসিকতা করে তিনি বলেও ফেলেছেন, ‘ল্যাটিনা’ গার্লফ্রেন্ড খুঁজছেন তিনি।

গত মাসে প্রথমবার শাকিরার সঙ্গে হ্যামিলটনকে দেখা গেছে। তখন থেকেই ভক্তরা মনে করছেন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তারা। তবে এই বিষয়ে দুজনের কেউই মুখ খোলেননি।

গত বছরের জুনে জেরার্ড পিকের সঙ্গে ১১ বছরের সম্পর্ক ভেঙে যায় শাকিরার। শাকিরার অভিযোগ, পিকে প্রতারণা করেছেন তার সঙ্গে। বিচ্ছেদের পরে পিকে এবং শাকিরা এক যৌথ বিবৃতিতে লিখেছেন, ‘আমরা আলাদা হয়ে যাচ্ছি। আমাদের সন্তানদের মঙ্গলের জন্য, যারা আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার, আমরা আপনাদের প্রতি তাদের গোপনীয়তার প্রতি সম্মান দেখানোর আহ্বান জানাচ্ছি। বিষয়টি বোঝার জন্য আপনাদের ধন্যবাদ।’

সূত্র: হিন্দুস্তান টাইমস 

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।