রণবীর-দীপিকা একই ফ্রেমে

রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের প্রেম নিয়ে চর্চায় মুখর ছিল বলিউড। ২০০৭ সালে তাদের প্রেম শুরু হয়। সেই সম্পর্ক শেষ হয়েছে তিক্ততায়। ভেঙেছে প্রেম, তবে রয়ে গেছে বন্ধুত্ব। আর তাই আবারো এক হলেন তারা। আসলে আজ থেকে ঠিক ১০ বছর আগে মুক্তি পেয়েছিল  ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’।  এতে অভিনয় করেছিলেন যথাক্রমে রণবীর কপুর, দীপিকা পাড়ুকোন, কল্কি কেকলা এবং আদিত্য রায় কপুর।  খবর আনন্দবাজার পত্রিকার।

প্রতিবেদনে বলা হয়েছে- ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ২০১৩ সালে মুক্তি পেয়েছিল।  অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবিটি বুধবার মুক্তির ১০ বছর পূর্ণ করল।  ছবিটি সে বছর বক্স অফিসে ব্লকবাস্টার হয়। এ দিনটিকে উদযাপন করতে বুধবার রাতে মুম্বাইয়ে একত্রিত হন ছবির কলাকুশলীরা। সেই পার্টির ছবিও প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে রণবীর, দীপিকা, কল্কি এবং আদিত্য একে অপরকে জড়িয়ে ধরে সেলফি তুলেছেন। অন্য একটি ছবিতে দেখা গেল, ওই ছবির সঙ্গে যুক্ত আরও অনেকে রয়েছেন তাদের সঙ্গে। যেমন দেখা গিয়েছে ছবির প্রযোজক করণ জোহর এবং পরিচালক অয়নকে। রয়েছেন ছবির পোশাক পরিকল্পনাকারী মণীশ মালহোত্রা এবং সঙ্গীত পরিচালক প্রীতম। এছাড়াও রয়েছেন বিদ্যা বালনের স্বামী এবং আদিত্যর দাদা সিদ্ধার্থ রায় কাপুর।  রণবীর ও দীপিকাকে পার্টিতে দেখে অনুরাগীরা বেজায় খুশি।

রণবীর ও দীপিকা নিজ নিজ সংসারে সুখী। আলিয়ার সঙ্গে দাম্পত্য জীবনে একটি সন্তানের পিতা হয়েছেন রণবীর। অন্যদিকে রণবীর সিংয়ের সঙ্গে দাম্পত্য জীবন উপভোগ করছেন দীপিকা। বুধবার রাতের পার্টিতে তাদের একসঙ্গে দেখে ফের জেগে ওঠেছে অতীতের গল্পগাথা।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।