মেসির বিকল্প হিসেবে যার দিকে চোখ পিএসজির

ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে যুক্তরাষ্ট্রের মেজর লিগের দল ইন্টার মায়ামিতে পাড়ি জমিয়েছেন লিওনেল মেসি। সৌদি আরবের ক্লাব আল-হিলালের লোভনীয় প্রস্তাব উপেক্ষা করে মায়ামিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আর্জেন্টাইন এ ক্ষুদে জাদুকর।

চুক্তি শেষ হওয়ার পর মেসি যে সেটি নবায়ন করবেন না, সেটি আগে থেকেই জানত পিএসজি কর্তৃপক্ষ। আর সে কারণেই লম্বা সময় ধরে মেসির স্থলাভিষিক্ত করতে বেশ কিছু ফুটবলারকে চোখে চোখে রেখেছে ফরাসি জায়ান্টরা। মেসির মতোই অভিজ্ঞ ফুটবলারের দিকে নজর তাদের।

স্প্যানিশ সংবাদমাধ্যম এএস ও পোর্তো এক প্রতিবেদনে জানিয়েছে, আসন্ন দলবদল মৌসুমে মেসির উত্তরসূরি হিসেবে ম্যানচেস্টার সিটির তারকা বের্নার্দো সিলভাকে দলে ভেড়াতে পারে পিএসজি। মেসির বদলি হিসেবে এখন পর্যন্ত পিএসজির প্রথম পছন্দ পর্তুগিজ এ ফুটবলার।

এদিকে ফুটবলভিত্তিক জনপ্রিয় সংবাদমাধ্যম গোল ডটকমের দাবি সিলভাকে দলে ভেড়াতে বিনিময় চুক্তিতেও যেতে রাজি পিএসজি। এ ক্ষেত্রে নেইমারকে তারা ছেড়ে দিতে প্রস্তুত। নেইমারকে সিটির কাছে ছেড়ে দিয়ে হলেও সিলভাকে দলে ভেড়াতে চায় ক্লাবটির কর্তারা।

যদি এমনটা হয়, তবে আসন্ন মৌসুমে আর্লিং হলান্ড, হুলিয়ান আলভারেজদের সঙ্গে মাঠ মাতাতে দেখা যাবে এ ব্রাজিলিয়ান তারকাকে।

গুঞ্জন ওঠার সবচেয়ে বড় কারণ, কয়েকবারই সিলভা অন্য ক্লাবে যাওয়ার ইচ্ছা পোষণ করে আসছেন। গেল ছয় মৌসুম ধরে তিনি খেলছেন ম্যান সিটিতে। গত মৌসুমেও জোর গুঞ্জন জেগেছিল, সিলভার পিএসজিতে যাওয়া নিয়ে। কিন্তু শেষ পর্যন্ত সেটি আর হয়নি।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।