মেক্সিকোতে বাস খাদে পড়ে ১৮ জনের মৃত্যু

উত্তর আমেরিকার দেশ মেক্সিকোর পশ্চিমাঞ্চলে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে নারীসহ ১৮ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে ১১ জনই নারী। এছাড়া এই ঘটনায় আহত হয়েছেন আরও ৩৩ জন। গত শনিবার রাতে দেশটির নায়ারিত প্রদেশে এই দুর্ঘটনা ঘটে। বাসটি প্রাদেশিক রাজধানী টেপিক ও পর্যটন গন্তব্য পুয়ের্তো ভাল্লার্তার সাথে সংযোগকারী একটি মহাসড়কে চলার সময় নিচে পড়ে যায়। আর এরপরই হতাহতের এই ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত ১৮ জনের ১১ জনই নারী। এ ছাড়া দুর্ঘটনায় আহত অন্তত ১১ জন শিশুকে চিকিৎসার জন্য হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সংবাদমাধ্যম রয়টার্স এক প্রতিবেদনে এই তথ্য নিশ্চিত করেছে।

নায়ারিতের প্রসিকিউটরের কার্যালয় টুইটারে এক বিবৃতিতে বলেছে, শনিবার রাতে বাসটি প্রাদেশিক রাজধানী টেপিক ও পর্যটন গন্তব্য পুয়ের্তো ভাল্লার্তার সাথে সংযোগকারী একটি মহাসড়কে চলার সময় প্রায় ১৫ মিটার (৪৯.২১ ফুট) নিচে পড়ে যায়।

টুইটে আরও উল্লেখ করা হয়েছে, দুর্ঘটনার খবর পাওয়ার পর থেকেই হতাহতদের উদ্ধারে আমরা তাৎক্ষণিকভাবে ফেডারেল এবং প্রাদেশিক পর্যায়ের বিভিন্ন কর্তৃপক্ষের সাথে সমন্বিতভাবে কাজ করেছি।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।