মায়ামিতে মেসির বেতন কতো জেনে নিন

মৌখিকভাবে দুই পক্ষের চুক্তি সম্পন্ন হয়ে গেলেও এখনও আনুষ্ঠানিক চুক্তি হয়নি লিওনেল মেসি ও ইন্টার মায়ামির মধ্যে। যে কারণে আনুষ্ঠানিকভাবে কয় বছরের জন্য মেসি নাম লেখাচ্ছেন মেজর লিগের ফুটবলে, কেমন হতে যাচ্ছে মায়ামির সঙ্গে ক্ষুদে জাদুকরের চুক্তি, এসব কিছুই জানা যায়নি।

ধারণা করা হচ্ছে আগামী জুলাইয়ের প্রথম সপ্তাহে মায়ামিতে যোগ দেবেন বিশ্বকাপজয়ী অধিনায়ক।

মেসির সঙ্গে ঐতিহাসিক চুক্তি নিয়ে ফুটবলভক্তদের আগ্রহের কমতি নেই। তুমুল জল্পনা কল্পনা রয়েছে বিশ্বকাপজয়ী অধিনায়কের বেতন ভাতা নিয়েও।

সংবাদ মাধ্যম স্পোর্টিকোর মতে, মেসি ইন্টার মায়ামির সঙ্গে আড়াই বছরের চুক্তি করছেন। ২০২৬ সাল পর্যন্ত থাকবে চুক্তির ঐচ্ছিক শর্তসমূহও।

এই আড়াই বছরে বিশ্বকাপজয়ী এই অধিনায়ক ক্লাব থেকে বেতন ও সাইনিং বোনাস বাবদ পাবেন ১৫০ মিলিয়ন ইউএস ডলার। চুক্তিতে শেষে ইচ্ছা করলে মেসি ইন্টার মায়ামির অংশীদারও হতে পারবেন।

তবে এখানেই শেষ নয়। মেসি অ্যাপল, এডিডাস ও ফ্যানাটিকসের লভ্যাংশ পাবেন। তবে সেটার পরিমাণ কতো হতে পারে সে বিষয়ে স্পষ্ট কিছু জানায়নি স্পোর্টিকো তাদের প্রতিবেদনে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।