ভক্তদের যে সুখবর দিলেন আশরাফুল

চলতি বছরই ক্রিকেটকে বিদায় জানাবেন ক্রিকেটের প্রথম তারকাখ্যাত মোহাম্মদ আশরাফুল। তবে ক্রিকেট ছাড়লেও মাঠেই দেখা যাবে আশরাফুলকে। দেশের তারকা এ ক্রিকেটার ভক্তদের সুখবর দিয়ে জানান, বিপিএল দিয়েই কোচিং ক্যারিয়ার শুরু করতে চান তিনি।  সম্প্রতি লেভেল-৩ কোচিং কোর্স সম্পন্ন করেছেন আশরাফুল।

তিনি বলেন, ‘যেহেতু খেলা ছাড়ার পর আমি ক্রিকেটের সঙ্গেই থাকতে চাই, আর কোচিং করতে হলে কোচিংয়ের একটা অভিজ্ঞতাও থাকতে হবে, তাই সুযোগ পেয়ে লেভেল-৩ করে নিয়েছি। যদি ক্রিকেট বোর্ড বলে এবং সব কিছু ঠিক থাকলে কোচিং করানোর ইচ্ছা আছে। যেহেতু ক্রিকেটের সঙ্গে থাকতে চাই, সুযোগ পেলে তো করব।’

বিপিএল দিয়েই কোচিং ক্যারিয়ার শুরুর ইচ্ছে প্রকাশ করে আশরাফুল বলেন, ‘নিষেধাজ্ঞা থেকে আসার পর আমি মাত্র একটা বিপিএলে সুযোগ পেয়েছি। বাকিগুলোতে সুযোগ পাইনি। যেহেতু সুযোগ পাচ্ছিলাম না, তখন আমি চিন্তা করলাম যে আগামী মৌসুমে বিপিএলে যদি কোনো জায়গায় কাজ করতে পারি সেটা আমার জন্য ভালো হবে। আমার কোচিং ক্যারিয়ারটা শুরু করব হয়তো বিপিএল দিয়েই।’

এর আগে বিসিবি পরিচালক ও এইচপি ইউনিটের ভাইস চেয়ারম্যান আকরাম খান জানিয়েছিলেন এইচপি ক্যাম্পের কোচিং প্যানেলে আশরাফুলকে সম্পৃক্ত করতে  চান তারা।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।