বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন নেহা

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম ফ্যাশন ডিভা নেহা ধুপিয়া। ২০১৮ সালে অভিনেতা অঙ্গদ বেদীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। কিন্তু বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউকে দেওয়া এক সাক্ষাৎকার তিনি এ তথ্য জানান।

নেহা জানান, বাড়িতে অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানানোর পর বাবা-মা তাকে বিয়ে করার জন্য ৭২ ঘণ্টা সময় দিয়েছিল। এরপরই তিনি তাড়াহুড়া করে অঙ্গদ বেদীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন।

অভিনেত্রী বলেন, অন্তঃসত্ত্বা হওয়ার কথা মাকে জানালে তিনি বলেন, ‘ওকে। খুব ভালো খবর। কিন্তু তোমাকে মাত্র ৭২ ঘণ্টা সময় দিলাম। এর মধ্যে বিয়ে করতে হবে।’ এরপরই আমি মুম্বাই ফিরে বিয়ের প্রস্তুতি শুরু করি। বিয়ের লেহেঙ্গা থেকে গজরা, সব কিছুরই দ্রুত ব্যবস্থা করতে হয়। এরপর ২০১৮ সালের ১০ মে মুম্বাইয়ের একটি গুরুদোয়ারায় চার হাত এক হয় আমাদের। আর ওই বছরের নভেম্বরেই আমি পুত্রসন্তান জন্ম দিই।

এদিকে বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে আসতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে কটাক্ষের শিকার হচ্ছেন নেহা। তবে বিষয়টিকে খুব একটা পাত্তা দিচ্ছেন না অভিনেত্রী।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।