বিশ্বকাপের সূচি ঘোষণার দিন জানাল বিসিসিআই

ওয়ানডে বিশ্বকাপের সময় বাকি আর চার মাস। কিন্তু এখনও চূড়ান্ত সূচি আইসিসির কাছে জমা দেয়নি ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। মূলত, ভারত ও পাকিস্তানের রাজনৈতিক দ্বন্দ্বের জের ধরে দুই দেশের ক্রিকেট বোর্ডের মধ্যকার চলমান দ্বন্দ্বের কারণেই বিলম্ব হচ্ছে মূল সূচি প্রণয়ণে।

তবে চলতি সপ্তাহেই মূল সূচি ঘোষণা করতে যাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড। আগামী ২৭ জুন আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে ওয়ানডে বিশ্বকাপের সূচি।

ক্রিকেটভিত্তিক সংবাদমাধ্যম ইএসপিএন ক্রিকইনফো তাদের এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে।

২৭ জুন থেকে বাকি থাকবে বিশ্বকাপের ১০০ দিন। আর সে কারণেই এই দিনটিকে বেছে নিয়েছে বিসিসিআই। এদিন থেকেই শুরু হবে বিশ্বকাপের কাউন্টডাউনও। মুম্বাইয়ে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে প্রকাশিত হবে সূচি।

এর আগে ক্রিকইনফোর এক প্রতিবেদনে বলা হয়েছিল, ওয়ানডে বিশ্বকাপের আসর শুরু হবে ৫ অক্টোবর। ১৯ নভেম্বর পর্দা নামবে টুর্নামেন্টের।

গেল বিশ্বকাপের দুই ফাইনালিস্ট ইংল্যান্ড-নিউজিল্যান্ড টুর্নামেন্টটির উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে। সেমিফাইনাল অনুষ্ঠিত হবে ১৫ ও ১৬ নভেম্বর। ফাইনাল ম্যাচটি হবে ১৯ নভেম্বর আহমেদাবাদে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।