বিকাশের সঙ্গে চুক্তি করলো ফুটবল দল আর্জেন্টিনা

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং পরিসেবা প্রদানকারী কোম্পানি বিকাশের সঙ্গে আঞ্চলিক স্পন্সরশীপ চুক্তি করেছে আর্জেন্টিনা। এর মধ্য দিয়ে বাংলাদেশে আর্জেন্টিনা ফুটবল দলের প্রথম স্পন্সর হিসেবে নিজেদের নাম লেখাল বিকাশ। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লাদিও তাপিয়া এ তথ্য নিশ্চিত করেন। 

কাতার বিশ্বকাপ চলাকালীন সময়ে আর্জেন্টিনা ফুটবলের প্রতি বাংলাদেশের মানুষের ব্যাপক সমর্থন, উচ্ছ্বাস আলোড়ন তৈরি করে সর্বত্র। এমনকি গুঞ্জন উঠে, জুনে বাংলাদেশ সফরেও আসতে পারে মেসিরা। যদিও সেটি শেষ পর্যন্ত সম্ভব হয়নি মাঠ সংকটের কারণে।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লাদিও তাপিয়া বিকাশের সঙ্গে আঞ্চলিক স্পন্সরশীপ চুক্তির কথা নিশ্চিত করে বলেন, ‘এশিয়ান দেশ থেকে বিকাশের মতো আঞ্চলিক স্পন্সরশীপ পেয়ে আমরা আনন্দিত। এই চুক্তির মধ্য দিয়ে আর্জেন্টিনা এবং বাংলাদেশের মধ্যে নতুন মাইলফলক অর্জিত হয়েছে। কাতার বিশ্বকাপের সময় আর্জেন্টিনা দলের প্রতি বাংলাদেশের মানুষের সমর্থন আমাদের নজর কেড়েছে।’

আর্জেন্টিনার সঙ্গে চুক্তি প্রসঙ্গে বিকাশের সিইও কামাল কাদীর বলেন, ‘আর্জেন্টিনার মতো বিশ্বচ্যাম্পিয়ন দলের সঙ্গে আঞ্চলিক স্পন্সরশীপ চুক্তি করতে পেরে আমরা আনন্দিত। ফুটবল এমন একটি খেলা যা পুরো বিশ্বকে একত্রিত করে।’

 

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।