বার্সা ও আল হিলালকে প্রত্যাখ্যানের কারণ জানালেন মেসি

বিশ্বের কোটি কোটি ফুটবলপ্রেমীকে চমকে দিয়ে সাবেক প্রিয় ক্লাব বার্সেলোনা এবং সম্ভাব্য গন্তব্য আল হিলালকে প্রত্যাখ্যান করেছেন লিওনেল মেসি । তবে যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের (এমএসএল) ক্লাব ইন্টার মিয়ামিতে নাম লিখিয়েছেন এ ফুটবল তারকা। 

ইতোমধ্যে নেপথ্য কারণও জানিয়েছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর। তিনি বলেন, বার্সার এখনো আর্থিক সীমাবদ্ধতা আছে। এ ছাড়া আল হিলালে যেতে মনের দিক থেকে সায় পাইনি।

ফুটবলবিষয়ক সংবাদমাধ্যম গোলডটকমের এক প্রতিবেদনে বলা হয়, চলতি সপ্তাহে ফুটবল বিশ্বের সবচেয়ে বড় বিস্ময় এমএসএল ক্লাব ইন্টার মিয়ামির সঙ্গে মেসির চুক্তি। এ জন্য বার্সাকে নাকচ করে দেন তিনি।

এ নিয়ে ৩৫ বছর বয়সি কিংবদন্তি বলেন, বার্সার এখনো আর্থিক সীমাবদ্ধতা রয়েছে। দুই বছর আগে একই কারণে তাদের সঙ্গে চুক্তি পুনঃনবায়ন করতে পারিনি আমি। ফলে কাতালানদের ছেড়ে পিএসজিতে চলে আসতে হয়।

মেসি আরও বলেন, এ ছাড়া ব্লাউগ্রানারা আনুষ্ঠানিকভাবে কোনো প্রস্তাব দেয়নি আমাকে। শুধু মুখে মুখে বলে গেছে। আমি বুঝতে পেরেছিলাম, তাদের অর্থনৈতিক সমস্যা কাটেনি। ফলে আমি আর অপেক্ষা করতে চাইনি। পরিবর্তে ইন্টার মিয়ামিতে যোগদানের জন্য একটি চুক্তিতে মৌখিকভাবে সম্মত হয়েছি।

সৌদি আরবের শীর্ষ লিগের অন্যতম ক্লাব আল হিলাল থেকে বিশাল অংকের প্রস্তাব পেয়েছিলেন আলবিসেলেস্তে অধিনায়ক। সেটিও না করে দেন তিনি।

এ প্রসঙ্গে স্পোর্ট ও মুন্দো ডিপোর্টিভোকে দেওয়া বিশেষ সাক্ষাৎকারে সর্বকালের অন্যতম সেরা ফুটবলার বলেন, পিএসজিতে আমি মোটেও ভালো ছিলাম না। নাখোশ হয়ে সেখানে থাকতে চাইনি। ফলে অন্য কোথাও পাড়ি দিতে চেয়েছি। সৌদি প্রো-লিগ থেকে প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু তাতে সাড়া দিইনি।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।