বাবর-আফ্রিদিকে নিয়ে দুশ্চিন্তায় অস্ট্রেলিয়া

ডিসেম্বরের মাঝামাঝি সময়ে অস্ট্রেলিয়া সফরে যাবে পাকিস্তান ক্রিকেট দল। সফরে পার্থ, মেলবোর্ন আর সিডনিতে তিন ম্যাচের টেস্ট সিরিজে অংশ নেবে দুই দল। ম্যাচগুলো টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। 

পাকিস্তান ক্রিকেট দলের সফরের আগেই দলটির অধিনায়ক বাবর আজম ও তারকা পেসার শাহিন শাহ আফ্রিদিকে নিয়ে দুশ্চিন্তায় পড়েছে অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা।

ক্রিকেট অস্ট্রেলিয়ায় (সিএ) প্রকাশিত একটি ভিডিওতে, স্টিভ স্মিথ পাকিস্তানের অধিনায়ক বাবর আজম ও শাহিন শাহ আফ্রিদির ভূয়সী প্রশংসা করেছেন।

অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথ বলেন, বাবর আজম একজন অসাধারণ খেলোয়াড়। গত কয়েক বছর ধরে সে ধারাবাহিক ক্রিকেট খেলছে। সে এমন একজন বিপজ্জনক খেলোয়াড় যাকে আমাদের পরিকল্পিতভাবে আটকাতে হবে। কারণ সে সচরাচর বড় স্কোর করে থাকে।

স্টিভ স্মিথ আরও বলেন, পাকিস্তানের তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি গত সিরিজে এখানে এসেছেন। তারপর থেকে তিনি দুর্দান্ত পারফরম্যান্সে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তিনি যে কোনো মুহূর্তে ম্যাচের মোড় ঘুরিয়ে দেওয়ার সক্ষমতা রাখেন। তার বল ফেস করার আগে আমাদের কৌশলী হতে হবে।

 

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।