বড় পর্দায় বাবা-মেয়ের জুটি

বলিউডের বড় সুপারস্টারদের মধ্যে একজন শাহরুখ খান। শাহরুখকে তার মেয়ে সুহানার সঙ্গে একই সিনেমায় দেখা যাবে। শোনা যাচ্ছে সেই সিনেমা যৌথ প্রযোজনা করবেন পাঠান খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দ ও শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, জয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে শোবিজে পা রাখতে চলেছেন শাহরুখ কন্যা সুহানা। খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে। এই ছবির মাধ্যমেই ওটিটিতে পা রাখছেন সুহানা খান। এ বার শোনা যাচ্ছে, ওটিটির পর বড় পর্দায় পা রাখতে প্রস্তুত শাহরুখ-কন্যা। সেই ছবির পরিকল্পনা নাকি সেরেও ফেলেছেন শাহরুখ।

সম্প্রতি পরিচালকের আসনে বসেছেন শাহরুখ-পুত্র আরিয়ান। ছেলের নতুন পোশাক কোম্পানির সঙ্গেও জড়িয়েছিলেন শাহরুখ। মেয়ের ক্যারিয়ারের প্রথম ছবিতে তিনি যে পাশে থাকবেন, তা সহজেই ধারণা করা যাচ্ছে। নতুন এই ছবিতে শাহরুখের সঙ্গেই জুটি বাঁধবেন সুহানা। ছবিটি অ্যাকশন থ্রিলার ঘরানার। এর আগে ‘ডিয়ার জ়িন্দেগি’ ছবিতে শাহরুখ এবং আলিয়া ভাটের যেমন অসমবয়সি জুটি দর্শক দেখেছিলেন, এই ছবিতেও সেই ভাবেই পিতা-কন্যা জুটিকে সাজানো হবে।

এখন প্রশ্ন হল, এ হেন বড় মাপের ছবির জন্য চাই থ্রিলার পরিচালনায় সিদ্ধহস্ত কোন পরিচালক। তার নামও নাকি ইতিমধ্যেই ঠিক হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, ছবিটি পরিচালনা করবেন সুজয় ঘোষ। এর আগে শাহরুখের সংস্থার সঙ্গে ‘বদলা’ ছবিটি পরিচালনা করেছিলেন সুজয়। সেই ছবিতে দর্শক পেয়েছিলেন অমিতাভ বচ্চন এবং তাপসী পান্নুকে।

এই ছবিটি প্রযোজনার জন্য শাহরুখের সংস্থার সঙ্গে গাঁটছড়া বাঁধছে পরিচালক সিদ্ধার্থ আনন্দের সংস্থা। ইন্ডাস্ট্রির একটি মহলের দাবি, ‘পাঠান’-এর সাফল্যের পর সিদ্ধার্থের ওপর ভরসা রাখছেন শাহরুখ। পর্দায় মেয়েকে হাজির করতে তাই সিদ্ধার্থের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। উপরি পাওনা, পরিচালক হিসেবে সুজয়ের উপস্থিতি। আপাতত ছবির প্রি প্রোডাকশনের কাজ চলছে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।