বঙ্গবন্ধু বিশ্বে শান্তি প্রতিষ্ঠার সংগ্রামের অনুপ্রেরণা: প্রবাসী কল্যাণমন্ত্রী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেন, ‘প্রধানমন্ত্রী দেশের লাখ লাখ গৃহহীন মানুষকে জমিসহ ঘর প্রদান করে তাদের মুখে হাসি ফুটিয়েছেন। ভিশন ২০৪১ বাস্তবায়নে আসুন আমরা একত্রিত হয়ে এই লক্ষ্যেই কাজ করে যাই।’

শনিবার স্থানীয় সময় বিকালে রাজধানী কুয়ালালামপুরে হোটেল ইন্টার কন্টিনেন্টালে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ‘বঙ্গবন্ধু, বাংলাদেশ ও শেখ হাসিনা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ইমরান আহমদ বলেন, বঙ্গবন্ধু সারা বিশ্বে শান্তি প্রতিষ্ঠার সংগ্রামের অনুপ্রেরণা। তিনি সারা জীবন নির্যাতিত মানুষের মুক্তির জন্য সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধু সব সময় গরিব দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে চেয়েছেন।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালয়েশিয়া শাখার নবগঠিত কমিটির সভাপতি দাতো আব্দুর রউফ লিটনের সভাপতিত্বে আলোচনা সভার উদ্বোধক ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরুল ইসলাম ঠান্ডু। প্রধান আলোচক ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি অ্যাডভোকেট ড. মশিউর মালেক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য লে. কর্নেল (অব.) মোহাম্মদ নূরুল ইসলাম হিরু, সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ও মালয়েশিয়ায় নিযুক্ত ভারপ্রাপ্ত হাইকমিশনার মোহাম্মদ খোরশেদ আলম খাস্তগীর।

আমন্ত্রিত অতিথি ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি দাতোশ্রী কামরুজ্জামান কামাল ও সাধারণ সম্পাদক অহিদুর রহমান অহিদ।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।