বউয়ের বদভ্যাসে বিরক্ত শহিদ

বলিউড অভিনেতা শহিদ কাপুর। ব্যক্তিগত জীবনে রুপালি পর্দার অনেক নায়িকার সঙ্গে তার নাম জড়িয়েছে। অনেক জল্পনার অবসান ঘটিয়ে ২০১৫ সালের ৭ জুলাই মিরা রাজপুতকে বিয়ে করেন শহিদ কাপুর। ২০১৬ সালের ২৬ আগস্ট এ দম্পতির মেয়ে মিশার জন্ম হয়। এর পর আরেক পুত্রের বাবা-মা হয়েছেন শহিদ-মিরা।

দাম্পত্য জীবনে খুব ভালো সময় পার করছেন শহিদ-মিরা। স্ত্রী-সন্তান আর কাজ নিয়েই এখন শহিদের জীবন। কিন্তু স্ত্রীর কয়েকটি বদভ্যাসে বিরক্ত শহিদ। বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেন ‘কবীর সিং’খ্যাত এ অভিনেতা।

শহিদ কাপুর বলেন, ‘মিরার ঘুমের অভ্যাস আমার পছন্দ না। কারণ সে ঘুমালে উঠতে চায় না। ঘুম থেকে ওঠার জন্য যদি ডাকি তা হলে বিরক্ত হয়। এমনকি সকাল ৯টায় ডাকলেও এমন করে।’

মিরা রাজপুতের দ্বিতীয় বদভ্যাসের কথা জানিয়ে শহিদ কাপুর বলেন, ‘মিরার আরেকটি কাজকে আমি ঘৃণা করি। আর তা হলো— সে আমাকে কোনো কাজের ক্রেডিট দেয় না। আমার কাছে এমন কিছু নেই, যা দিয়ে আমি তাকে নিয়ন্ত্রণ করতে পারি। জানি না, কেন সে আমাকে ক্রেডিট দিতে চায় না।’

 

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।