ফ্যাশন শো চলাকালীন মর্মান্তিক মৃত্যু নারী মডেলের

ফ্যাশন শো র‌্যাম্পে হাঁটতে গিয়ে এক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে বংশিকা চোপড়া নামে এক মডেলের।

রোববার ভারতের উত্তরপ্রদেশের নয়ডা ফিল্ম সিটি এলাকার লক্ষ্মী স্টুডিওতে একটি ফ্যাশন শোর আয়োজন করা হয়েছিল। সেখানে এ ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, শো চলাকালীন অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি লাইটিং ট্রাস ভেঙে পড়ে। সেই সময় ওই কাঠামোর ঠিক নিচে র্যাম্প ওয়াক করছিলেন এ মডেল। এতে গুরুতর আহত হন তিনি। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

এ সময় ববি রাজ নামে এক যুবকও আঘাত পান। বংশিকা ও ববিকে কৈলাশ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। গ্রেফতার করা হয় আয়োজকদের মধ্যে চারজনকে।

এ ঘটনার তদন্ত করছে পুলিশ। আয়োজক এবং যারা ওই লাইটিং ট্রাস ইনস্টল করেছিল, তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে ইতোমধ্যে।

নাম প্রকাশ না করার শর্তে পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, ইতোমধ্যে চারজনকে গ্রেফতার করা হয়েছে।

ইন্সপেক্টর ইনচার্জ মনোজ সিং জানিয়েছেন, রোববার দুপুরে নয়ডা ফিল্ম সিটির লক্ষ্মী স্টুডিওতে ফ্যাশন শো চলাকালীন মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। বংশিকা গ্রেটার নয়ডার গৌর সিটি ২-এর বাসিন্দা ছিলেন। আর আহত ববি আগ্রার গোয়ালিয়র রোডের বাসিন্দা। বর্তমানে তার চিকিৎসা চলছে।

এদিকে ওই স্টুডিওতে লাইটিং ট্রাসটি স্টেজে পড়ে থাকার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরা।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।