ফুটবলার রজনী কান্তকে ৩০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক রজনী কান্ত বর্মণসহ চার ক্রীড়াবিদ ও সংগঠককে মোট ৫৯ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার দুপুরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক এই সহায়তার অর্থের চেক হস্তান্তর করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

প্রধানমন্ত্রীর অনুদানের মধ্যে আবাহনী ক্রীড়াচক্রের সাবেক অধিনায়ক কাজী আনোয়ার হোসেনকে ২৫ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র ও ফ্ল্যাট, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক রজনী কান্ত বর্মণকে ৩০ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র, আবাহনী ক্রীড়াচক্রের কর্মচারী মো. তারেকুল ইসলাম লিটনকে ২ লাখ টাকা ও মো. আতাউল ইসলামকে ২ লাখ টাকা দেওয়া হয়েছে।

ক্রীড়াঙ্গনকে এভাবে এগিয়ে নেওয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে প্রতিমন্ত্রী বলেন, প্রায় প্রতি মাসেই প্রধানমন্ত্রী অসহায়, অসচ্ছল ক্রীড়াবিদদের আর্থিক সহায়তা করে চলেছেন। আমরা এ জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।

প্রধানমন্ত্রীর এ সহযোগিতা রজনীকে দেখাচ্ছে নতুন করে বাঁচার স্বপ্ন। সংবাদমাধ্যমকে দেশের অন্যতম সেরা এই ডিফেন্ডার বলেন, ‘এটা আমার জন্য অত্যন্ত আনন্দের। আমার এই দুঃসময়ে সময় প্রধানমন্ত্রী আমাকে এত বড় সহায়তা করছেন। এটি আমাকে নতুন করে বাঁচার স্পৃহা জোগাবে। তাই ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রীর কাছে চির কৃতজ্ঞ।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।