‘প্রিয়তমা’ থেকে বাদ পড়ার বিষয়ে এবার মুখ খুললেন বুবলী

ঢালিউড সুপারস্টার শাকিব খান সম্প্রতি তার সন্তানের মায়ের চরিত্র নিয়ে প্রশ্ন তুলেছেন। একই সঙ্গে বুবলীর বিলাসী জীবনে টাকার উৎসসহ নানা অভিযোগ করেছেন। শুধু তাই নয়, ‘প্রিয়তমা’ ছবি থেকে বাদ পড়ায় আবোলতাবোল কথা বলার অভিযোগ করেন শাকিব বুবলীর বিরুদ্ধে।এসব অভিযোগে চরম বিব্রত হয়েছেন শবনম বুবলী।

সম্প্রতি গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন চিত্রনায়িকা বুবলী। সেখানে উঠে এসেছে সমসাময়িক আলোচিত বিষয়গুলো। সেখানে প্রিয়তমা ছবির বিষয়ে বুবলীর কাছে জানতে চাওয়া হয়।

প্রশ্নোত্তরে বুবলী বলেন, কীসের প্রিয়তমা? এই প্রিয়তমা নিয়ে তো আমি কোনো কথাই বলিনি বা বলছি না। উনি নিজেই তো কদিন পর পর আমাকে নিয়ে আবোলতাবোল ভুলভাল বকছেন। আপনারা খেয়াল করলেই বুঝতে পারবেন। নাকি প্রিয়তমা সিনেমা নিয়ে কথা বলছি না দেখে তার খারাপ লাগছে?

এই সিনেমা নিয়ে পাঁচ বছর আগে যখন পরিচালক কথা বলেছেন, ফাইনাল করেছেন এবং সিনেমার নাম প্রিয়তমাটাও সেই সময় ঠিক করেছেন।

সেখান থেকে কোনো কারণে হয়ে ওঠেনি আমার কাজ করা, তারা যেটা ভালো ভেবেছেন করেছেন। তার পরও কেন আমাকে নিয়ে বারবার টানছে এসবে? আমি তো কিছু বলছি না।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।