পাকিস্তানি অভিনেত্রীর ‘বিশেষ মুহূর্তের’ ভিডিও ফাঁস!

সামাজিক যোগাযোগমাধ্যমে পাকিস্তানি অভিনেত্রী সায়মা নূরের অন্তরঙ্গ মুহূর্তের একটি ভিডিও ফাঁস হয়েছে! একটি টুইটার অ্যাকাউন্ট থেকে ওই ভিডিওটি ছড়িয়ে পড়ে। এতে রীতিমতো উত্তাল নেটদুনিয়া। তবে ভিডিওর ওই নারী আদৌও সায়মা নূর কি না, তা নিয়ে ব্যাপক সংশয় তৈরি হয়েছে।

পাঁচ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, আয়নার সামনে বসে চুল ঠিক করছেন এক নারী। তার পরনে ডেনিম প্যান্ট ও গায়ে অন্তর্বাস। ভিডিও রেজুলেশন ভালো না হওয়ায় নারীর মুখটি ঝাপসা দেখাচ্ছে, যে কারণে নেটিজেনদের মাঝে বিভক্তি তৈরি হয়েছে।

তবে ওই নারীর মুখের অবয়ব দেখে কেউ কেউ দাবি করেছেন, এটি সায়মা নূর। আবার অনেকেই দাবি করেছেন ভিডিওটি ফেক। কিন্তু অন্তরঙ্গ ভিডিও নিয়ে নেটদুনিয়ায় জোর চর্চা হলেও এ নিয়ে এখনও নিশ্চুপ ভূমিকা পালন করছেন অভিনেত্রী সায়মা নূর।

জানা গেছে, ১৯৮৭ সালে ‘গ্রিবান’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন এই অভিনেত্রী। ১৯৯৯ সালে ‘চুড়িয়াঁ’ সিনেমায় অভিনয় করে ব্যাপক খ্যাতি অর্জন করেন সায়মা। পাকিস্তানের সর্বকালের সর্বোচ্চ আয় করা অন্যতম চলচ্চিত্র এটি।

ব্যক্তিগত জীবনে ৫৬ বছর বয়সী সায়মা নূর ২০০৫ সালে বিয়ে করেন নির্মাতা সৈয়দ নূরকে। তবে বিয়ের দুই বছর পর খবর প্রকাশ করেন এই অভিনেত্রী। কিন্তু ২০১৮ সালে গুঞ্জন উঠেছিল ভেঙে গেছে তাদের সেই সংসার। তবে সব গুঞ্জন উড়িয়ে এখনও সুখে সংসার করছেন এই দম্পতি।

সূত্র: ডেইলি পাকিস্তান

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।