দেশে ফিরেছেন মোস্তাফিজ, যা বলল দিল্লি

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে দলের সঙ্গে যোগ দিয়েছেন লিটন দাস। তবে আইপিএল খেলতে ভারতে থাকা টাইগার পেসার মোস্তাফিজুর রহমান দেশে ফিরেছেন। 

বুধবার বিকাল সোয়া ৩টার দিকে স্ত্রীসহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পা রাখেন তিনি।

আইপিএল রেখে দেশে ফেরায় মোস্তাফিজের বিদায়ী বেলায় দলটির প্রধান কোচ রিকি পন্টিংয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেছে দিল্লি। ক্যাপশনে লিখেছে, ‘আমাদের সবার পক্ষ থেকে একজন কোচের আশীর্বাদ ও শুভকামনা, আমাদের বাঘকে (মোস্তাফিজ) পান্টার (পন্টিং)।’

এদিকে মোস্তাফিজও তার ভেরিফায়েড ফেসবুক পোস্টে পন্টিংয়ের সঙ্গে সেই একই ছবি শেয়ার করে লিখেছেন, ‘ধন্যবাদ এমন সুন্দর মুহূর্তের জন্য। কিংবদন্তিদের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করা আমার জন্য অন্যরকম আনন্দ ছিল। পরবর্তী সময় পর্যন্ত বিদায়।’

আজ সকাল ১০টা ৪০ মিনিটের ফ্লাইটে ইংল্যান্ডের পথ ধরবেন মুস্তাফিজ। মূল সিরিজে মাঠে নামার আগে চেমসফোর্ডে আগামী ৫ মে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। এরপর ৯, ১২ ও ১৪ মে আয়ারল্যান্ডের সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে তামিম ইকবালের দল।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।