তুরস্কে যাচ্ছেন নুসরাত ফারিয়া

সিনেমার পাশাপাশি বিজ্ঞাপনেও কাজ করেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। আজ থেকে তিনি নতুন একটি বিজ্ঞাপনের শুটিং শুরু করছেন। গত কয়েকদিন ভারতের কলকাতায় ছিলেন এ নায়িকা। ঢাকা ফিরছেন আজ। ফিরেই বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেবেন বলে জানিয়েছেন। এটি মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান ‘নগদ’র বিজ্ঞাপন। নির্মাণ করছেন ইমেল হক। 

কলকাতায়ও তিনি বিজ্ঞাপনের কাজে গিয়েছিলেন। শুটিংও করেছেন। এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘গেল কয়েকদিন কলকাতা ছিলাম। সেখানে একটি নতুন বিজ্ঞাপনের শুটিং করেছি। ঢাকায় ফিরেই আজ থেকে নতুন একটি বিজ্ঞাপনের কাজ করব। এ ছাড়াও আরও কয়েকটি বিজ্ঞাপনের কাজ আছে। সেগুলো বিস্তারিত পরে জানাব।’

এদিকে আগামী আগস্ট থেকে এ চিত্রনায়িকা নতুন একটি সিনেমার শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন। নাম ‘সে ধীরে আসে’। এটি পরিচালনা করছেন তানিম রহমান অংশু। এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘আমার ভক্ত দর্শকের জন্য সুখবর হচ্ছে, আগস্ট থেকে নতুন সিনেমার কাজ শুরু করছি। তার আগে আমি তুরস্ক যাব। সেখানে ঘুরে বেড়ানো শেষে দেশে ফিরে এসে আমি নতুন সিনেমার জন্য প্রস্তুতি নেব। আশা করছি নতুন সবগুলো কাজ ভালো হবে।’

এ নায়িকা সম্প্রতি রায়হান রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ সিনেমায় আইটেম গানে অংশ নিয়েছেন। গানের শিরোনাম ‘কলিজা আর জান’। কিছুদিন আগে কলকাতায় মুক্তি পায় তার অভিনীত ‘আবারও বিবাহ অভিযান’ নামে একটি সিনেমা।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।