ঢাকার মালিকানায় সাকিব!

বিপিএলের অষ্টম আসরে সাকিব আল হাসানের নেতৃত্বে ফাইনাল খেলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দল ফরচুন বরিশাল। যদিও কুমিল্লা ভিক্টোরিয়ানসের কাছে হারায় তারা স্বাদ নিতে পারেনি শিরোপার। শিরোপার মিশনে টুর্নামেন্টের গেল আসরে বেশ শক্তিশালী দল বানালেও এলিমিনেশন রাউন্ড থেকেই বাদ যেতে হয় তাদের।

হারের পর ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে সাকিব আল হাসানের অধিনায়কত্ব নিয়ে তোলা হয় প্রশ্ন। বিষয়টিকে খুব একটা ভালোভাবে নেননি টাইগার টেস্ট ও টি-টোয়েন্টি দলপতি।

আগামী বছরের জানুয়ারিতে বসতে যাচ্ছে বিপিএলের দশম আসর। আর আসন্ন এই আসরে নতুন কোনো দলে দেখা যেতে পারে সাকিবকে। সাকিবের একটি নির্ভরযোগ্য সূত্র এমনটাই জানিয়েছে আরটিভি নিউজকে।

এখন পর্যন্ত সাকিবের ঢাকার ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলার সম্ভাবনা সবচেয়ে বেশি। যদি না শেষ মুহূর্তে বরিশালের সঙ্গে কোনো আলাপ-আলোচনা না হয়, তাহলে ঢাকার নতুন ফ্র্যাঞ্চাইজির সঙ্গে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন বাঁহাতি এই অলরাউন্ডার।

সাকিবের সেই সূত্র আরও জানিয়েছে বাঁহাতি এই অলরাউন্ডার ঢাকার ফ্র্যাঞ্চাইজির মালিকানায় অংশীদারও হতে পারেন।

সূত্র বলেন, ‘সাকিবকে রিড করাটা আসলে অনেক টাফ। মনে হচ্ছে ও বরিশালে থাকবে না। যতদূর শুনেছি ঢাকার ফ্র্যাঞ্চাইজিতে শেয়ার নিবে ও। এখনও সেভাবে কিছু বলা যাচ্ছে না। দেখা যাক, কী দাঁড়ায়। তবে ওর কথায় যা বুঝলাম ও বরিশালের ওপর কিছুটা অসন্তুষ্ট। ওখানে ও থাকবে না।’

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।