‘ডন থ্রি’তে শাহরুখের বদলে রণবীর সিং!

‘ডন থ্রি’তে দেখা যাবে না বলিউড বাদশা শাহরুখ খানকে। কিন্তু শাহরুখের জুতোতে কে পা গলাবে তা নিয়েই জল্পনা তুঙ্গে। বেশ অনেকদিন ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে এই ছবি।

সাম্প্রতিক সময়ে নির্মাতা ফারহান আখতারের ‘ডন থ্রি’ নিয়ে আলোচনা চলছে সমানে। খবর অনুযায়ী, ইতোমধ্যেই ‘ডন থ্রি’ থেকে বেরিয়ে গেছেন শাহরুখ খান। এবার শোনা যাচ্ছে, এতে  শাহরুখের জায়গা নিতে চলেছেন রণবীর সিং।

এর আগেও শোনা যাচ্ছিল বেশ কয়েকটি নাম। সেখানে বলিউডের প্রথম সারির বেশ কয়েকজন নায়কের সঙ্গে নাম ছিল রণবীর সিংয়েরও।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজের এক প্রতিবেদনে জানানো হয়, এবার সূত্রের খবর, বাঁকিদের পেছনে ফেলে এই ডনের দৌড়ে জায়গা করে নিয়েছেন রণবীর সিং। ‘ডন’ ও ‘ডন টু’ দুটি সিনেমায় ছিল বক্স অফিসে তুমুল সফল। কিন্তু ‘ডন থ্রি’র গল্প পছন্দ হয়নি শাহরুখ খানের। সেই জায়গায় ফারহান আখতারের দ্বিতীয় পছন্দ রণবীর সিং।

ফারহান আখতারের প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্টের সঙ্গে দুটি সিনেমা করেছেন রণবীর সিং। ২০১৫ সালে মুক্তি পায় ‘দিল ধড়কনে দো’ ও ২০১৯ সালে মুক্তি পায় ‘গল্লি বয়’। দুটো সিনেমায় সমালোচকেরাও পছন্দ করেন ও ব্যবসায়িক সাফল্যও পায়।

সূত্রের খবর, শাহরুখের সরে যাওয়ার পর ‘ডন থ্রি’র নির্মাতারা এমন একটি জনপ্রিয় ও বক্স অফিসে সফল নাম খুঁজছিলেন, যিনি ডন লিগেসিকে এগিয়ে নিয়ে যেতে পারেন আর শেষপর্যন্ত রণবীরের দিকেই ঝুঁকেছেন তারা।

জানা গেছে, ডন ফ্র্যাঞ্চাইজির নির্মাতারা খুব শিগগিরই একটি ঘোষণার ভিডিও শেয়ার করবেন। দর্শকরা অপেক্ষা করছে এই ঘোষণার জন্য। সূত্রের খবর, রণবীরের এই ভিডিও ইতোমধ্যেই শুট হয়ে গেছে এবং প্রোডাকশন হাউস আর কোনো দেরি না করে তা রিলিজ করার কথাই ভাবছে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।