‘জওয়ান’ মুক্তি নিয়ে বিভ্রান্তি দূর করলেন শাহরুখ

‘পাঠান’ এর অবিশ্বাস্য সাফল্যের পর থেকেই শাহরুখ ভক্তরা অপেক্ষায় আছেন অ্যাটলি পরিচালিত শাহরুখের আসন্ন সিনেমা ‘জওয়ান’ এর মুক্তি নিয়ে। এরইমধ্যে ছবিটির মুক্তি নিয়ে কয়েক দফায় সামনে এসেছে দিন তারিখ! শনিবার সন্ধ্যায় ‘জওয়ান’ মুক্তির তারিখ নিয়ে সব বিভ্রান্তি দূর করলেন শাহরুখ।

‘জওয়ান’ মুক্তির দিনক্ষণ জানানোর পাশাপাশি শেয়ার করলেন একটি টাইটেল পোস্টারও। শাহরুখ জানিয়েছেন হিন্দি ভাষার পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় আগামি ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে ‘জওয়ান’।

এর আগে ছবিটি মুক্তির তারিখ ঘোষণা আসার পরও সেটি নিয়ে বার বার তৈরি হচ্ছিলো অনিশ্চয়তা। কেননা সম্প্রতিই শেষ হয়েছে শাহরুখের ‘জওয়ান’র শুটিং। ফলে ছবিটির ভিএফএক্স নিয়ে বেশ ভারী কাজ থাকায় যথাসময়ে এর মুক্তি দিতে পারবেন কিনা সেটি নিয়ে সংশয়ে ছিলেন ছবিটির পরিচালক ও প্রযোজকরা।

একই সঙ্গে ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ মিলিয়ে যথা সময়ে ছবিটির কাজ শেষ নাও হতে পারে বলে ধারণা করা হচ্ছিল। রেড চিলিজ প্রোডাকশন সহ একাধিক গ্লোবাল কোম্পানি এই ছবির হয়ে ভিএফএক্স এর কাজ করছেন। ফলে তাড়াহুড়া করে নিন্মমানের ভিএফএক্সের কাজ করতে চাইছেন না ছবিটির প্রোডাকশন সংস্থাটি।

অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে দেখা যাবে দক্ষিণী তারকা নয়নতারাকে। অল্প কিছু দৃশ্য এবং একটি মাত্র নাচে শাহরুখের সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। আরও আছেন দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতি। এছাড়া অতিথি চরিত্রে আসছেন সঞ্জয় দত্ত।

‘জওয়ান’ সিনেমার টিজার আসে গত বছর। টিজারে শাহরুখকে ভিন্ন রূপে দেখা যায়। শুধু এক চোখ বের করা এবং সারা মুখে ব্যান্ডেজে মোড়া শাহরুখকে দেখে বোঝা যায় এটি অ্যাকশনধর্মী সিনেমা।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।