এমবাপ্পেকেও হারাতে যাচ্ছে পিএসজি!

লিওনেল মেসি চলে গেছেন। বিদায় নেওয়ার পথে নেইমারও। এবার হয়তো ‘সবেধন নীলমণি’ কিলিয়ান এমবাপ্পেকেও হারাতে যাচ্ছে পিএসজি! সোমবার রাতে বোমা ফাটিয়েছে ফরাসি দৈনিক লেকিপ। 

২৪ বছর বয়সি ফরাসি ফরোয়ার্ড চুক্তি নবায়ন না করার সিদ্ধান্ত ক্লাবকে জানিয়ে দিয়েছেন। বর্তমান চুক্তির মেয়াদ ২০২৪ সালের জুন পর্যন্ত। মেয়াদ শেষে আগামী বছর ফ্রি এজেন্ট হয়ে এমবাপ্পে চলে গেলে এক পয়সাও পাবে না পিএসজি। চুক্তি নবায়ন না করলে তাই এবারের গ্রীষ্মকালীন দলবদলে তাকে চড়া দামে বিক্রি করে দিতে চায় ফরাসি চ্যাম্পিয়নরা।

লেকিপ জানিয়েছে, রিলিজ ক্লজের ১৫ কোটি ইউরোর কমে এমবাপ্পেকে ছাড়বে না পিএসজি। গত বছর রিয়াল মাদ্রিদের ২২ কোটি ইউরোর প্রস্তাব ফিরিয়ে দিয়ে শেষ মুহূর্তে রেকর্ড পারিশ্রমিকে পিএসজির সঙ্গে দুই বছরের নতুন চুক্তি করেছিলেন এমবাপ্পে। শর্তসাপেক্ষে চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়ানোর সুযোগ আছে।

তবে সেই শর্ত এমবাপ্পেকে সক্রিয় করতে হবে আগামী ৩১ জুলাইয়ের মধ্যে। হাতে সময় থাকলেও গত এক মাস আলোচনার পর সোমবার ক্লাবকে আনুষ্ঠানিক চিঠি দিয়ে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন এমবাপ্পে।

লেকিপ জানিয়েছে, এমাবাপ্পের চিঠি ক্লাব কর্তৃপক্ষ দেখার আগেই গণমাধ্যমে ফাঁস হয়ে যাওয়ায় পিএসজি মনে করছে ফরাসি তারকা তাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।