অপপ্রচার রুখতে টিকটকে সচল থাকবে আ.লীগ

গুজব প্রতিরোধসহ ‘সরকারবিরোধী নানা অপপ্রচারের পালটা জবাব দিতে’ টিকটকে সচল থাকবে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। দলের ভেরিফায়েড ফেসবুক পেজে শুক্রবার এক পোস্টে ওই টিকটক অ্যাকাউন্ট অনুসরণের আহ্বান জানানো হয়। একই সঙ্গে ‘বন্ধুদের ইনভাইটেশন দিতে’ বলা হয় ফেসবুক পোস্টে। 

টিকটক অ্যাকাউন্টের লিংক (https://www.tiktok.com/@albdofficial) যুক্ত করা হয়েছে ওই পোস্টে। সেই সঙ্গে কিউআর কোডও দেওয়া হয়েছে।

জানা গেছে, টিকটক অ্যাকাউন্ট প্রায় এক মাস আগে খুললেও দলের ভেরিফায়েড পেজে শুক্রবার আনুষ্ঠানিক জানান দেওয়া হয়।

জানতে চাইলে আওয়ামী লীগের ওয়েব টিমের সমন্বয়ক তন্ময় আহমেদ বলেন, এটা আমাদের সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভিটিজের একটি অংশ। আমরা মূলত ফেসবুক, ইউটিউবে দলের প্রচার-প্রচারণায় বেশি অ্যাক্টিভ।

তিনি বলেন, তবে বিএনপিসহ সরকারবিরোধী বিভিন্ন চক্র টিকটকে অ্যাকাউন্ট খুলে সরকারবিরোধী নানা অপপ্রচার এবং গুজব ছড়িয়ে যাচ্ছে। যেহেতু নতুন প্রজন্মের অনেকেই, বিশেষ করে টিনএজাররা টিকটকের দিকে আকৃষ্ট, আমরা এই অ্যাকাউন্টের মাধ্যমে ফেসবুক, ইউটিউবের পাশাপাশি প্রচার-প্রচারণা করব এবং সক্রিয় থাকব।

 

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।