হাসপাতাল থেকে বাসায় ফিরলেন পরীমনি

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। গত রোববার (২৭ মার্চ) বিকালে আহত হয়ে রাজধানীর এভাকেয়ার হাসপাতালে ভর্তি হন তিনি।
পাঁচদিন হাসপাতালে থাকার পর গতকাল বৃহস্পতিবার বিকেলে বাসায় ফিরেছেন। বাসায় ফেরার খবরটি নিশ্চিত করেছেন পরীমনি নিজেই।

বাসায় ফিরে গণমাধ্যমে পরীমনি বলেন, ‘পাঁচ দিন হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর আজ বিকালে বাসায় ফিরেছি। শরীর এখনও পুরোপুরি সুস্থ না। বিশ্রাম নিচ্ছি। তবে আগের তুলনায় অনেকটাই ভালো আছি।’

পরীমনি তার অসুস্থতা সম্পর্কে বলেন, ‘আমার শরীরে হিমোগ্লোবিন কমে গিয়েছিল ও ভিটামিন ডি কম ছিল। তা ছাড়া আগে থেকেই আমার লো প্রেসার। আমি বাসায় চেয়ারে বসা ছিলাম। এক পর্যায়ে মাথা ঘুরে সেই চেয়ারসহ উল্টে পড়ে যাই। বাসায় ফিরলেও শরীর এখনও দুর্বল। পা এক জায়গায় ফেললে আরেক জায়গায় পড়ছে মনে হচ্ছে। ডাক্তার বলেছেন ঠিকঠাক মতো ওষুধ খেতে। কিন্তু ওষুধ খেলেই আমার বমি হচ্ছে। আর সে কারণে শরীরটা দুর্বল। সবাই আমার জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, ১১ মার্চ মুক্তি পেয়েছে পরীমনি ও শরিফুল রাজ অভিনীত সিনেমা ‘গুণিন’। গিয়াস উদ্দীন সেলিমের পরিচালনায় এ সিনেমার কাজ করতে গিয়েই পরীমনি ও শরিফুল রাজ একে-অপরের প্রেমে পড়েন এবং ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন। পরীমনি বর্তমানে অন্তঃসত্ত্বা। তাই প্রথমবারের মতো সন্তানের মুখ দেখার অপেক্ষায় আছেন এ তারকা জুটি।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।