ইরানি সিনেমায় নাম লিখালেন জয়া আহসান

 

জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এবার একটি ইরানি ছবিতে অভিনয় করছেন। ‘দিন-দ্য ডে’খ্যাত ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজমের পরিচালনায় ছবিটির নাম ‘ফেরেশতে’। ছবির নাম ভূমিকায় দেখা যাবে তাকে। এর চিত্রনাট্য লিখেছেন নির্মাতা নিজেই ।

জানা গেছে, রাজধানীর নিউ মার্কেট, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরার সোলমাইদ এলাকায় কুয়েতি মসজিদের পাশে অবস্থিত ড্রিমল্যান্ড ঢাকা রিসোর্ট অ্যান্ড রেস্টুরেন্টেসহ আশেপাশের এলাকায় শুটিং করছেন পরিচালক।
রোববার (৪ এপ্রিল) ইরানি টিম জয়া আহসানকে নিয়ে সকাল থেকেই শুটিং করে। প্রায় ২০ দিনের শুটিং করবে ইরানি টিম। বেশিরভাগই হবে ডে-শ্যুট। জয়া আহসান ছাড়াও ছবিতে আছেন রিকিতা নন্দিনী শিমু।

সম্প্রতি পশ্চিমবঙ্গের ‘বিনিসুতোয়’ চলচ্চিত্রে অভিনয় করে কাজের স্বীকৃতিস্বরূপ টালিউডের ফিল্মফেয়ারে তৃতীয়বারের মতো সেরা অভিনেত্রীর পুরস্কার ঘরে তুলেছেন জয়া। এর আগে ২০১৮ সালে ‘বিসর্জন’ সিনেমায় অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার পান জয়া। এরপর ২০১৯ সালে ‘বিজয়া’ ও ‘রবিবার’ ছবির জন্য ফের এই সম্মাননা পান তিনি। এছাড়াও ২০১৭ সালে অরিন্দম শীল পরিচালিত ‘ঈগলের চোখ’ ও ২০১৪ সালে অরিন্দমের ‘আবর্ত’ সিনেমার জন্য ফিল্মফেয়ার মনোনয়ন পেয়েছিলেন পাওয়া জয়া আহসান।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।