সঞ্জয়-কারিশমার সম্পর্ক কি ফের জোড়া লাগছে?

বিচ্ছেদ হয়েছে অনেক আগেই ! এরপর কেটে গেছে প্রায় ৯ বছর। তবে ফের একবার সাবেক স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে দেখা গেল কারিশমা কাপুরকে। 

শনিবার মুম্বাইয়ের এক রেস্তোরাঁতে ডিনার ডেটে গিয়েছিলেন সঞ্জয় ও কারিশমা। পাপারাৎজির অ্যাকাউন্ট থেকে সঞ্জয়-কারিশমার ডিনার ডেটের ভিডিও উঠে এসেছে।

পাপারাৎজ্জো ভাইরাল ভায়ানির অ্যাকাউন্টে পোস্ট হওয়া ভিডিওতে কারিশমাকে ফ্লোরাল প্রিন্টেড পোশাক এবং কালো হিল জুতোয় দেখা গেছে, তার সঙ্গে একটি ব্যাগও ছিল।

রেস্তোরাঁ থেকে বের হয়ে কারিশমাকে পাপারাৎজির উদ্দেশ্যে হাত নাড়তে দেখা যায়। সঞ্জয় কাপুরকেও পাপারাৎজির ক্যামেরার দিকে হাসি মুখে তাকাতে দেখা যায়। ভিডিওর ক্যাপশানে লেখা হয়েছে, ‘সম্পর্ক ভাঙলেও বন্ধুত্ব রয়েছে।’

ভিডিওর নিচে নেটিজেনরা পক্ষে-বিপক্ষে বিভিন্ন মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘দুজনের সন্তান রয়েছে, তাই প্রাক্তন বাবা-মাকে কিছু সমঝোতা করে চলতেই হয়।’

আবার কটাক্ষ করে কেউ বলেন, ‘বেশ ভালো ট্রেন্ড হয়েছে, বিয়ে করে, তারপর ডিভোর্স, তারপর আবার নাকি বন্ধুত্ব!’

কেউ পাল্টা লিখেছেন, ‘বাচ্চাদের জন্য এইটুকু করতেই হয়, বাবা-মায়ের ঝগড়ায় ওরা কী দোষ করল!’ কারোর দাবি, ‘কারিশমা ভালো মেয়ে, বিচ্ছেদের পর থেকে একাই রয়েছেন, এই সঞ্জয় কাপুরের লজ্জা হওয়া উচিত।’

তবে এই প্রথম নয়, সঞ্জয়-কারিশমা তাদের সন্তানদের জন্য প্রায়ই দেখা করেন। গত মার্চে ছেলে কিয়ানের জন্মদিন একসঙ্গেই পালন করেছিলেন তারা। সেসময় সঞ্জয়ের বর্তমান স্ত্রী প্রিয়া সচদেব ও তার সন্তানরাও এসেছিলেন।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।