এমবাপ্পেকে রিয়ালে চায় ৫৪ ভাগ সমর্থক, নেইমারকে ১৪ ভাগ।

এবার দলবদলের কারণে রিয়ালের নতুন দু’জন তারকা খেলোয়াড় দরকার বলে মন্তব্য অনেকের। পর্তুগিজ তারকার সেরা বিকল্প কে হতে পারেন তা নিয়ে অবশ্য এক গবেষণা হয়ে গেছে স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কায়। 

মার্কার করা জরিপ অনুযায়ী, সবার ওপরে আছেন এমবাপ্পে। বিশ্বকাপে ফ্রান্স তারকার দুর্দান্ত গতি, ড্রিবলিংয়ের কারণে নেইমারকে ছাড়িয়ে এমবাপ্পে রিয়াল সমর্থকদের প্রথম পছন্দে পরিণত হয়েছেন। এছাড়া বিশ্বকাপের আগে নেইমারের রিয়াল মাদ্রিদে আসা নিয়ে যে হইচই চলেছে তাতে পড়েছে ভাটা।

সমর্থকদের ভোটে পিএসজি তারকা চলে গেছেন তিনে।মার্কার করা জরিপে এমবাপ্পে পেয়েছেন ৫৪ ভাগ ভোট। রাশিয়া বিশ্বকাপের ফাইনাল নিশ্চিত করা ফ্রান্সের এমবাপ্পে এরইমধ্যে রিয়ালের সঙ্গে চুক্তি করে ফেলেছেন বলেও গুঞ্জন। সেই গুঞ্জনের ভিত্তিতে স্প্যানিশ সংবাদ মাধ্যমে খবরও ছাপা হয়েছে। এছাড়া পিএসজি তারকা হ্যাজার্ড আছেন রিয়াল সমর্থকদের চাহিদার তালিকায়।

ইংলিশ স্ট্রাইকার হ্যারি কেনও রিয়ালে আসার ব্যাপারে আগ্রহী বলে গুঞ্জন। এদের মধ্যে হ্যাজার্ড রিয়াল সমর্থকদের ভোট পেয়েছেন ১৫ শতাংশ। রিয়াল সভাপতি দেখা পর্যন্ত করেছেন যে নেইমারের সঙ্গে সেই পিএসজি তারকা পেয়েছেন মাত্র ১৪ শতাংশ ভোট। হ্যারি কেন পেয়েছেন ১০ শতাংশ ভোট। অনেকে টটেনহ্যাম তারকা হ্যারি কেনকে ফ্রান্সের বিশ্বকাপ দলে সুযোগ না পাওয়া করিম বেনজেমার ভালো বিকল্প বলে মনে করেন। এছাড়া বাকি ছয় ভাগ ভোট পেয়েছেন মার্কার দেওয়া ভোটের তালিকার বাইরের ফুটবলাররা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here