বিয়ের প্রস্তাব দিলেন সালমান খান, না করে দিলেন জুহি চাওলা! (ভিডিও)

    বলিউডের ভাইজান তিনি। দাপুটে খানদের একজন। তবে বলিউডের ‘ইলিজিবল ব্যাচেলর’ বলেও পরিচিত তিনি। জি, বলিউড অভিনেতা সালমান খানের কথাই বলছি।

    সালমান খান কেন বিয়ে করছেন না বা কাকে বিয়ে করবেন! তা নিয়ে বলিউডে প্রশ্ন থেকেই গেছে।

    একসময়ের চিত্রনায়িকা সংগীতা বিজলানি থেকে মিস ইউনিভার্স ঐশ্বরিয়া যুগ শেষে হালের ক্যাটরিনা কাইফ কিংবা এই সময়ের ইউলিয়া ভানতুর অনেকেই আছেন সালমানের বান্ধবীর খাতায়। তবে কাউকেই জীবনসঙ্গিনী হিসেবে বেছে নেননি বলিউড ভাইজান।

    কিন্তু এই বলিউড হার্টথ্রব সালমান খানকে নাকি পছন্দই করতেন না একসময়ের লাস্যময়ী বলিউড কুইন জুহি চাওলা! সালমান খানের দেয়া বেশ পুরনো একটি সাক্ষাৎকারের ভিডিওতে এ কথা আবার সবার সামনে চলে এসেছে।এ সাক্ষাৎকারে সালমান খান বলছেন, তিনি জুহি চাওলাকে বিয়ে করতে চেয়েছিলেন। জুহির বাবার কাছে তার মেয়েকে বিয়ে করার আবেদনও করেছিলেন। কিন্তু জুহির বাবা সালমান খানের সেই প্রস্তাব মুখের ওপর ফিরিয়ে দেন।

    সালমানকে কেন ফিরিয়ে দিয়েছিলেন জুহির বাবা! এ প্রশ্নের উত্তরে সালমান খানের ভিডিওতে সরল স্বীকারোক্তি- মেয়ের হবু বরের মধ্যে যে গুণগুলো দেখতে চেয়েছিলেন জুহির বাবা, সেটি হয়তো আমার মধ্যে নেই।

    জুহির সঙ্গে সালমান খান কোনো সিনেমায় অভিনয় করছেন না কেন বলেও প্রশ্ন করা হয় তাকে। উত্তরে সালমান বলেন, জুহি চাওলাই তার সঙ্গে কখনও অভিনয় করতে চাননি।

    সাক্ষাৎকারটির ভিডিও দেখতে ক্লিক করুন:

    SHARE