ঢাকার জ্যাম-এ ঋতুপর্ণা

ঢাকার ‘জ্যাম’-এর জন্য নির্বাচিত হয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা। ‘জ্যাম’ হচ্ছে প্রয়াত চিত্রনায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাজ্ঞলী চলচ্চিত্র থেকে নির্মিতব্য নতুন ছবির নাম।

 

ছবিটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। এ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ঋতুপর্ণা। ঘনিষ্ঠ সূত্রের বরাতে এমনটি জানা গেছে। মূলত নায়ক মান্নার স্ত্রী শেলীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কারণেই এ ছবিতে ঋতুপর্ণাকে কাস্ট করা হয়েছে।

কারণ গেল পহেলা বৈশাখে বাংলাদেশে সর্বশেষ ঋতুপর্ণা অভিনীত চিত্রনায়ক আলমগীর পরিচালিত ছবি ‘একটি সিনেমার গল্প’ ব্যবসায়িকভাবে ব্যর্থ হয়েছে। যদিও অভিনেত্রী হিসেবে ঋতুপর্ণা অনেক ভালো।

তবুও এ নায়িকাকে নিয়ে মন্দার বাজারে একটি বাণিজ্যিক ছবি নির্মাণের মতো দুঃসাহস দেখানোটা পারিবারিক সম্পর্ক বৈ আর কিছুই নয় বলে মনে করছেন সিনেমাবোদ্ধারা।

যদিও পরিচালক বলছেন, ছবিতে ঋতুপর্ণা কেন্দ্রীয় নয়, একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন। আর সেটি হচ্ছে একজন আইনজীবী চরিত্র। এই ‘জ্যাম’ ছবির মহরত অনুষ্ঠানে যোগ দিতে আগামীকাল ঢাকায় আসছেন ঋতু। ২৩ জুলাই রাজধানীর ঢাকা ক্লাবে ছবিটির মহরত অনুষ্ঠিত হবে। আগামী অক্টোবর নাগাদ ছবিটির শুটিং শুরু করার চেষ্টা চলছে বলে এর পরিচালক জানিয়েছেন।

SHARE