রংপুর সিটি নির্বাচন ‘জয়ী হয়ে সরকারকে ম্যাসেজ দিব তাদের দিয়ে আর কিছু হবে না’

রসিক নির্বাচনে বিজয়ী হলে সরকার বদল হবে না। কিন্তু সরকারকে ম্যাসেজ দিতে পারি যে, তাদের দিয়ে আর কিছুই হবে না। বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।সোমবার দুপুরে রংপুর নগরীর সিও বাজারে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, এই সরকার জনগণের জীবন বিপর্যস্ত করে তুলেছে। নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বেড়ে গেছে। ঘুষ দুর্নীতি ছাড়া কিছুই দিতে পারেনি সরকার। পত্রিকায় চোখ রাখলে, হত্যা ধর্ষণ ছাড়া আর কোনো খবর নাই।তিনি বলেন, এক পুলিশ কর্মকর্তা স্বীকার করেছে, তারা গুম করে। কিন্তু বলতে পারে না। সরকারের বিরুদ্ধে যারাই প্রতিবাদ করছে, তাদের গুম করে দেয়া হচ্ছে।

ফখরুল বলেন, এই বিজয়ের মাসেই দেশের মানুষ মুক্তি পেয়েছিল। কিন্তু যে অধিকার পেতে তারা যুদ্ধ করেছিল সে অধিকার এখনো নিশ্চিত হয়নি। আওয়ামী লীগ সরকার একেকটা মেগা প্রজেক্টের নামে মেগা লুট করছে।তিনি আরো বলেন, রংপুরের ছাওয়াল (এরশাদ) কিস্যুই করতে পারেন নাই। উনি শুধু নিয়েছেন। রংপুরবাসীকে কিছুই দেন নাই।আগামী ২১ ডিসেম্বর রংপুর সিটি নির্বাচনে বিএনপি প্রার্থী কাওসার জামান বাবলাকে বিপুল ভোট দিয়ে  বিজয় করে সরকারের বিরুদ্ধে আন্দোলন বেগবান করার আহ্বান জানান বিএনপির এ নেতা।

SHARE

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here