মুসলিম হয়েও কালি পূজায় আসক্ত দোহারের ভণ্ড ফকির খোকন

মোঃসোহান আহামেদঃ

ঢাকা, দোহারের রাইপাড়া ইউনিয়নএ খোকন নামে এক ব্যাক্তি মুসলিম হয়েও কালি পূজার মাধ্যমে ভুয়া চিকিৎসা এবং ভয় দেখিয়ে লোক ঠকিয়ে টাকা হাতাচ্ছেন বহু দিন ধরে।

ঘটনাটি জানতে পেয়ে, বাংলা নিউজ ২৪৭ এর অনুসন্ধানী দল তার বাসায় গেলে তাকে খুঁজে পাওয়া যাওয়া যাইনি । তার স্ত্রী বাংলা নিউজ ২৪৭ কে জানায়, তার স্বামী কালি পূজা করেন এবং কালি দ্বারা চিকিৎসা করে থাকেন। পরবর্তীতে,বাংলা নিউজ ২৪৭ খোকনকে ফোন দেওয়ার পর তিনি জানান, কালি পূজার মাধ্যমে কোন  ধরনের চিকিৎসাই তিনি লোক জন কে দিতে পারেন না। তিনি আরও জানান, এই সব কাজের মাধ্যমে তিনি জীবিকা নির্বাহ করে থাকেন । কালি পূজার মাধ্যমে লোকদেরকে চিকিৎসা দেওয়ার নাম করে দিনের পর দিন লোকদের কাছ থেকে হাতিয়ে নিচ্ছে বহু অংকের টাকা। এছাড়াও মানুষকে ভয় দেখিয়ে আতঙ্কে ফেলছেন দিনের পর দিন।

বাংলা নিউজ ২৪৭ তার অন্যায় সামনে তুলে ধরার পর তিনি বিষয়টি ধামা-চাপা দেওয়ার চেষ্টা করেন এবং আর্থিক লোভ দেখান খোকন।

বাংলা নিউজ ২৪৭ সৎ ও নিষ্ঠার সাথে কাজ করে থাকেন এবং উক্ত প্রস্তাবটি প্রত্যাখ্যান করেন বলে, ভণ্ড ফকির খোকন ,দোহারের মহিলা মেম্বর মনুয়ারা বেগম এর দ্বারা বাংলা নিউজ ২৪৭ কে হুমকি দেন এবং মিথ্যা অভিযোগ তুলে ধরেন।

উক্ত ঘটনাটি দোহার থানার ওসি শেখ সিরাজুল ইসলাম লিটু কে জানানো হলে। তিনি বলেন , খোকন নামে কোনো অভিযোগ তাদের কাছে নেই। কিন্তু যদি কেউ অভিযোগ করেন তবে উক্ত বিষয়টি তদন্ত করে দেখবেন বলে জানান বাংলা নিউজ ২৪৭ অনুসন্ধানী দলকে ।

 

 

 

 

SHARE

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here