বিপিএলের রংপুর-কুমিল্লার অবশিষ্ট খেলা সোমবার

বিপিএলের রংপুর-কুমিল্লা অবশিষ্ট খেলা সোমবার সন্ধ্যা ৬টায় শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে রোববার রাত সোয়া ১০টার দিকে এ ঘোষণা দেন বিপিএল কর্তৃপক্ষ।
এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্সের মধ্যকার বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার হওয়া নিয়ে শঙ্কা ছিল। কিন্তু দুপুর থেকে আবহাওয়া অনুকূলে থাকায় নির্ধারিত সময় সন্ধ্যা ৬টায় শুরু হলেও ঘণ্টাখানেক পর ম্যাচ বন্ধ হয়ে যায়।
বৃষ্টি নামার আগে ৭ ওভারে ১ উইকেটে ৫৫ রান করে রংপুর। রংপুরের অধিনায়ক মাশরাফি বলেন, কুমিল্লার অধিনায়ক তামিমসহ আমরা ম্যাচটির ফলাফল দেখতে চাই। ম্যাচটি সেমিফাইনালের মতো হয়ে গেছে। ম্যাচটি অনুষ্ঠিত হওয়া ক্রিকেটের জন্যই মঙ্গলজনক।
খেলার পরিবেশ একটি গুরুত্বপূর্ণ।  এজন্য তামিমকে অনেক ধন্যবাদ এই সিদ্ধান্ত দেয়ার জন্য।  আমরা আগামীকাল একটি দুর্দান্ত ম্যাচ উপহার দেব।
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক তামিম ইকবার বলেন, এই সিদ্ধান্ত সবার জন্যই মঙ্গল। আমরা আগামীকাল আরও ভালো পরিকল্পনা নিয়ে মাঠে নামব। আমাদের সূচনাটা ভালো হয়েছে, (গেইল অল্প রানেই আউট হয়েছে)। কাল আরও ভালো করব।
রংপুরের ইনিংসের সবচেয়ে ফেভারিট খেলোয়াড় ক্রিস গেইল এ ম্যাচে দর্শকদের প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছেন। মাত্র ৩ রানে তিনি মেহেদী হাসানের বলে শোয়েব মালিকের তালুবন্দি হন।
খুলনা টাইটানসের বিপক্ষে এলিমিনেটরে ১২৬ রানের দানবীয় ইনিংস খেলার ধারাবাহিকতা ধরে রাখতে পারলেন না ক্যারিবিয়ান ওপেনার।
এর আগে ফাইনালে ওঠার লড়াইয়ে সাবেক চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানস টস জিতে নেয় ফিল্ডিং।
SHARE

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here