বিএনপির রোগ ভালো কাজের বিরোধিতা করা: তোফায়েল

ভালো কাজের বিরোধিতা করা বিএনপির রোগ বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। শুক্রবার সকালে ভোলায় নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে মন্ত্রী এ মন্তব্য করেন।
তোফায়েল বলেন, তত্ত্ববধায়ক সরকার পদ্ধতি আর বাংলাদেশে আসবে না। বিএনপিকে বর্তমান সরকারের অধিনেই নির্বাচন করতে হবে। বিএনপির রোগ হচ্ছে সব ভালো কাজের বিরোধীতা করা। মিথ্যাচার করা।
তিনি আরো বলেন, রংপুরের সিটি নির্বাচন অবাধ নিরপেক্ষ হলেও বিএনপি বলছে, কারচুপি হয়েছে। অথচ তারা ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছে।
বর্তমান সরকারের  উন্নয়ন পরিকল্পনা কথা তুলে ধরে এ সময় মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলের উন্নয়নের জন্যই বর্তমান সরকার আবার ক্ষমতায় আসবে। অতীত ইতিহাসের কারণে আগামী নির্বাচনে বিএনপিকে প্রত্যাখান করবে সাধারণ মানুষ।
এ সময় মন্ত্রী গ্যাস সমৃদ্ধ ভোলা জেলার উন্নয়ন ও সম্ভবনার চিত্রও তুলে ধরেন সাংবাদিকদের সামনে।
তিনি বলেন, বর্তমানে গ্যাসের মজুদ বাড়াতে ভোলার নর্থ-১ নামে আরো একটি গ্যাস কুপ  খনন করা হচ্ছে।  ভোলা ও বরিশালের মধ্যে ব্রিজ নির্মাণের জন্য ২০১৮ সালে চুক্তি হতে পারে বলে তিনি সাংবাদিকদের জানান।
মন্ত্রী বলেন, এই ব্রিজ নির্মাণ হলে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটবে। ভোলাকে গ্যাসভিত্তিক শিল্পনগরী গড়ে তোলার পরিকল্পনা নেয়া হয়েছে। অন্যদিকে নদী ভাঙন রোধে জেলায় আড়াইহাজার কোটি টাকার কাজ চলমান রয়েছে। ভোলা হবে সম্ভাবনাময় এক সিঙ্গাপুর।
মতবিনিময়কালে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু,জেলা আ’লীগের সিনিয়র যুগ্ন সম্পাদক জহিরুল ইসলাম নকিব, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মো. সফিকুল ইসলাম, পৌর আ’লীগ সভাপতি নাজিম উদ্দিন নাজু, উপজেলা আ’লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক এনামল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, প্রেসক্লাব সভাপতি এম. হাবিবুর রহমান, প্রবীণ সাংবাদিক আবু তাহের, আজকের ভোলার সম্পাদক শওকত হোসেনসহ প্রিন্টি ও ইলেকট্রনিং মিডিয়ার সাংবাদিকগণ।
পরে মন্ত্রী ভোলা সদরের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here