প্রভাসের সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছেন আলিয়া!

জনপ্রিয় তেলেগু অভিনেতা প্রভাস। বাহুবলি সিনেমা মুক্তির পর বিশ্বে তার খ্যাতি ছড়িয়ে পড়ে। তার সিনেমার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা।

প্রভাস অভিনীত পরবর্তী সিনেমা সাহো। ইতোমধ্যে শুরু হয়েছে এর শুটিং। তবে তার আগে এতে প্রভাসের বিপরীতে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে হয় নানা জল্পনা-কল্পনা। ক্যাটরিনা কাইফ, আনুশকা শেঠি, দীপিকা পাড়ুকোন, দিশা পাটানির নাম শোনা গেলেও শেষ পর্যন্ত শ্রদ্ধা কাপুরকে বেছে নেন নির্মাতারা। কিন্তু সিনেমাতে নায়িকা চরিত্রের জন্য নাকি নির্মাতাদের আলিয়া ভাটকেও পছন্দ ছিল। তবে প্রভাসের বিপরীতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘যদিও শেষ পর্যন্ত শ্রদ্ধা কাপুরকে চূড়ান্ত করা হয় এবং তিনি বর্তমানে শুটিংও করছেন, নির্মাতারা প্রভাসের বিপরীতে আলিয়া ভাটকেই চেয়েছিলেন। এমনকি তারা আলিয়াকে প্রস্তাবও দিয়েছিলেন কিন্তু সাহো সিনেমার জন্য তাকে দেয়া চরিত্রটি পছন্দ না হওয়ায় তিনি তা ফিরিয়ে দেন।’

সাহো সিনেমাটি পরিচালনা করছেন সুজিত রেড্ডি। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। প্রভাস-শ্রদ্ধা ছাড়াও এতে আরো অভিনয় করছেন নীল নিতীন মুকেশ। সাহো সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়। ইউরোপ, দুবাই, আবুধাবি, হায়দরাবাদ এবং মু্ম্বাইয়ে সাহো সিনেমাটির দৃশ্যধারণের কাজ হবে।

SHARE

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here