প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্ব আজকের ডিজিটাল বাংলাদেশ | সালমা ইসলাম এমপি

বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব ও উন্নয়নমূখী রাজনীতির ফসল আজকের ডিজিটাল বাংলাদেশ। চলমান উন্নয়ন বার্তা পৌঁছে দিয়ে আগামী নির্বাচনে প্রস্তুতি নিতে হবে। সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী জাতীয় পার্টির অন্যতম প্রেসিডিয়াম সদস্য ঢাকা-১ আসনের সাংসদ অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি শুক্রবার সকাল ১০টায় ঢাকার নবাবগঞ্জের বক্সনগরের বর্দনপাড়ায় অবস্থিত জাতীয় পার্টির কার্যালয়ে আলোচনা সভা ও যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের সবাইকে মাটি ও মানুষের পাশে থেকে জনগণ ও এলাকার উন্নয়নে কাজ করতে হবে। আমরা যে যেখানেই থাকি না কেন দোহার ও নবাবগঞ্জ আমাদের একমাত্র ঠিকানা। দল ও মতের উর্দ্ধে থেকে জনগণের জন্য কাজ করতে হবে। অনুষ্ঠানে দোহার থেকে রফিক তালুকদার ও শের আলীর নেতৃত্বে প্রায় অর্ধশত নেতাকর্মী সালমা ইসলামের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন। অনুষ্ঠানে যোগদানকৃত নেতা রফিক তালুকদারকে দোহার উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক হিসেবে ঘোষণা করা হয়।

দুপুর সাড়ে ১২টায় সাংসদ সালমা ইসলাম নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ঈদ আনন্দ মেলার অংশ হিসেবে তাঁত বস্ত্র মেলার উদ্বোধন করেন। এছাড়া সাবেক প্রতিমন্ত্রী একই দিন উপজেলার বান্দুরা ইউপির নুর নগর এলাকায় একটি বেসরকারী ক্লিনিকের শুভ উদ্বোধন করেন। এসময় তিনি প্রতিষ্ঠানের কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, শুধু ব্যাণিজ্যিক চিন্তা চেতনা নয়, জনসেবার মানসিকতা নিয়ে জনগণের মাঝে আপনাদেরকে স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে হবে।

এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নিবার্হী কর্মকর্তা তোফাজ্জল হোসেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা খন্দকার নুরুল আনোয়ার বেলাল, স্বেচ্ছসেবকলীগের কেন্দ্রীয় সহসভাপতি নির্মল রঞ্জন গুহ, ঢাকা জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, সুরুজ আলম, মো. জালাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান রিপন মোল্লা, আমজাদ হোসেন আজাদ, নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতা  মো. খলিলুর রহমান, জাহাঙ্গীর চোকদার, একে.এম আব্দুল হালিম, এম.এ মজিদ, মো, সেলিম সিকদার, সাহিদুল হক খাঁন,আব্দুল গফুর, দোহার উপজেলা জাতীয় পার্টির নেতা ডা. আলাউদ্দিন আল আজাদ।

SHARE

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here