ধর্ষণ বিতর্কের মধ্যেই বান্ধবীকে বিয়ে করলেন মিঠুনপুত্র!

এক তরুণীর আনা ধর্ষণের অভিযোগের মধ্যেই বিয়ে করলেন ভারতীয় বাংলা সিনেমার বিখ্যাত নায়ক মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় ওরফে মিমো। মঙ্গলবার দীর্ঘদিনের বান্ধবী মাদালসা শর্মার সঙ্গেই সাতপাকে বাঁধা পড়লেন তিনি। সোশ্যাল মিডিয়ায় মিমোর বিয়ের ছবি ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে। খবর আনন্দবাজারের।

বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল চলতি বছরের ৭ জুলাই নাকি বিয়ে করবেন মিঠুনপুত্র মিমো। কিন্তু তার আগেই বড়সড় বিতর্কের মুখে পড়েন মিঠুন পরিবার।

মিমোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন এক তরুণী। সেই অভিযোগের ভিত্তিতে দিল্লির রোহিণী আদালতে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলাও দায়ের করেন।

ইন্ডিয়া টুডের প্রকাশিত খবর অনুযায়ী, আদালতের নির্দেশেই মামলা দায়ের হয়েছিল। যদিও এ বিষয়ে মিঠুন চক্রবর্তী ও তার পরিবারের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া মেলেনি। শোনা গিয়েছিল, বিয়ে বাতিল হয়ে গেছে মিমোর।

তবে এদিন বলিউডের কিছু সূত্র জানায়, বিয়ে নাকি সেদিন বাতিল হয়নি। রেজিস্ট্রি হয়ে গিয়েছিল তাদের। বিয়ের বিভিন্ন অনুষ্ঠানও পালন হয়েছে। শুধু অতিথি তালিকা ছোট করা হয়েছিল।

মহাক্ষয় ওরফে মিমো বাবার মতো বলিউড জগতে তেমন কোনো সাড়া ফেলতে না পারলেও তার অভিনীত হরর মুভি ‘হন্টেড’ ব্যাপক আলোচিত হয়েছিল।

SHARE

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here