গাঁজার গণহত্যায় বিএনপির মুখ বন্ধ কেনো?

ফিলিস্তিনের গাঁজায় গণহত্যায় বিএনপির মুখ বন্ধ কেনো বলে প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, যারা নির্বাচন আসলে ইসলামের কথা বলে মানুষের কাছে গিয়ে ভোট প্রার্থনা করে তারা ফিলিস্তিনের গণহত্যা ও নির্যাতনের কোন প্রতিবাদ করছে না। বিপন্ন মানবতার পক্ষে কথা না বলায় বিএনপির তীব্র নিন্দা জানান তিনি।

সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ আয়োজিত ‘ফিলিস্তিনে নির্বিচারে মানুষ হত্যার প্রতিবাদে’ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আয়োজক সংগঠনের সভাপতি আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে এতো আরও বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য খন্দকার গোলাম মাওলা, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার সম্পাদক আকতার হোসেন প্রমুখ।

হাছান মাহমুদ আরও বলেন, ফিলিস্তিনে মানবতার বিরুদ্ধে অপরাধ সংঘটিত হচ্ছে। সেখানে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টান নির্বিশেষে সবাই এর প্রতিবাদ জানালেও প্রতিবাদ জানায়নি শুধুমাত্র বিএনপি আর জামায়াত। ভোট এসেছে তারা (বিএনপি-জামায়াত) এখন ইসলামের কথা বলে ভোট চাইবে। এরা আসলে ইসলামকে নিয়ে ব্যবসা করে। যখন মুসলমানদের উপর অন্যায়, অত্যাচার হয় তখন সেটি নিয়ে কোন কথা তারা বলে না।

SHARE

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here