কোচের সঙ্গে দ্বন্দ্ব মিডিয়ার সৃষ্টি

 

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

 

দক্ষিণ আফ্রিকা সফরের আগে থেকেই বাংলাদেশের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংয়ের সঙ্গে ক্রিকেটারদের মনোমালিন্যের কথা শোনা যাচ্ছিল। সেটা প্রকাশ পায় সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজের মাঝে। সম্প্রতি শোনা যাচ্ছিল, লঙ্কান হাথুরুর সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছেন টাইগারদের ওপেনার তামিম ইকবাল।

তবে, কোচের সঙ্গে দ্বন্দ্বের কথা মিডিয়ার সৃষ্টি বলে নিজেই জানালেন ড্যাশিং ওপেনার তামিম।

ইনজুরির কারণে তামিম পুরো সফরে আসা-যাওয়ার মধ্যেই ছিলেন। শেষ পর্যন্ত সফর শেষ না করেই দেশে ফিরতে হয়েছে তাকে। দক্ষিণ আফ্রিকা সফরেই কোচের সঙ্গে তর্কের এক পর্যায়ে ব্যাট ছুঁড়ে ফেলে দেন তামিম-এমন খবর প্রকাশ পেয়েছিল। আরও খবর প্রকাশ হয়, কোচ ইস্যুতে তামিম নাকি নিজে থেকেই প্রথম ওয়ানডেতে খেলতে চাননি।

তবে, দেশে ফিরে তামিম এসব খবরকে গুঞ্জন বলেই উড়িয়ে দিলেন। দেশে ফেরা তামিম মঙ্গলবার (২৪ অক্টোবর) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এসেছিলেন। সেখানে গণমাধ্যমের সামনে কথা বলেন তিনি।

তামিম জানান, ‘পুরো ব্যাপারটি আমার কাছে হাস্যকর মনে হচ্ছে। এগুলো মিডিয়ার তৈরি। কোনো বিষয় ঘটলে সেটার ৫ শতাংশকে মানুষ ২৫-৩০ শতাংশ বানিয়ে দেয়। এটা হলেও হতো। কিন্তু যে ঘটনাটির কথা বলা হচ্ছে সেটা তো ঘটেইনি। ঘটছে শূন্য শতাংশ। আমার এই খবরে হাসা ছাড়া কোনো কিছু করার নেই।’

জানা গিয়েছিল, ম্যাচের আগের দিনও নেটে ব্যাটিং প্রাকটিস করেছেন তামিম। সেটা কোচের সামনেই। কোচের সঙ্গে এক পর্যায়ে কিছু নিয়ে কথা কাটাকাটি হয় তামিমের। তাতে ক্ষেপে গিয়ে তামিম নিজের ব্যাট ছুঁড়ে মারেন। তবে, কোচের সঙ্গে তামিমের কোনো সমস্যা হয়নি বলে জানিয়েছিলেন অধিনায়ক মাশরাফি। তামিম বলেছিলেন, নেটে শেষ বলটা ভালোমতো খেলতে পারেননি বলেই ব্যাট ছুঁড়ে মেরেছিলেন। এখানেই শেষ নয়, খবর প্রকাশ পেয়েছিল প্রথম ওয়ানডেতে তাকে একাদশে রাখেননি হাথুরু। তাতে অনেকটা ক্ষোভ থেকেই মাঠে জাতীয় সঙ্গীতের সময় দলের বাকি খেলোয়াড় থাকলেও অংশ নেননি তামিম।

দেশে ফিরে তামিম যোগ করেন, ‘আমার সাথে কোচের

SHARE

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here