কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জয় দিয়ে বিপিএলের চট্রগ্রাম পর্ব শেষ….

চট্রগ্রাম পর্ব শেষে বিপিএল আবার ঢাকায়। বন্দরনগরীতে বুধবার এই পর্ব শেষ হল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জয় দিয়ে।

ডুয়ানে ব্রাভো ও মোহাম্মদ সাইফউদ্দিনের চমৎকার বোলিংয়ে কুমিল্লা শীর্ষস্থান দখল করল ১২ রানে ঢাকা ডায়নামাইটসকে হারিয়ে। ১৬৮ তাড়া করতে নামা সাকিবের ঢাকা ডায়নামাইটস ১৫৫/৮-এ থামে। জো ডেনলি এক রানের জন্য হাফ সেঞ্চুরি মিস্ করেন।

ব্রাভো তিন উইকেট নেন ৩১ রান দিয়ে। সাইফউদ্দিন ১৮ রানে দুটি উইকেট পান। কাইরন পোলার্ড (২৭), মোসাদ্দেক হোসেন (১৭) ও জহুরুল ইসলাম (১৭) ঢাকাকে জয়ের কাছাকাছি নিয়ে গিয়েছিলেন।

কিন্তু শেষ রক্ষা হয়নি তাদের। এরআগে টস হেরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স প্রথমে ব্যাট করতে নেমে ১৬৭ রান করে পাঁচ উইকেটে। অধিনায়ক তামিম ইকবাল শুরুটা করেছিলেন ঝড়ের বেগে। ২৩ বলে ৩৭ করা তামিম উদ্বোধনী জুটিতে ৬০ রান যোগ করেন লিটন দাসের সঙ্গে (৩৪)। ইমরুল কায়েস ২৪ বলে ২৬ এবং মারলন স্যামুয়েলস ২৭ বলে ৩৯ রান করেন। ৪২ রানে তিন উইকেট নেন কেভন কুপার। দুটি উইকেট পান সাকিব।

ম্যাচসেরা ব্রাভো।

সংক্ষিপ্ত স্কোর
কুমিল্লা ভিক্টোরিয়ান্স: ১৬৭/৬, ২০ ওভারে (তামিম ইকবাল ৩৭, লিটন দাস ৩৪, ইমরুল কায়েস ২৬, মারলন স্যামুয়েলস ৩৯। কেভন কুপার ৩/৪২, সাকিব ২/২৩)।
ঢাকা ডায়নামাইটস: ১৫৫/৮, ২০ ওভারে (জো ডেনলি ৪৯, কাইরন পোলার্ড ২৭, মোসাদ্দেক হোসেন ১৭, জহুরুল ইসলাম ১৭। ডুয়ানে ব্রাভো ৩/৩১, মোহাম্মদ সাইফউদ্দিন ২/১৮)।

ফল : কুমিল্লা ভিক্টোরিয়ান্স ১২ রানে জয়ী।
ম্যান অব দ্য ম্যাচ : ডুয়ানে ব্রাভো (কুমিল্লা ভিক্টোরিয়ান্স)।

SHARE

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here